প্রতিবাদী শ্রাবন্তী

চ্যানেল ৯৬বিডি.কম,

আন্তর্জাতিক ডেস্ক : বিজেপি নেতা তথাগত রায়কে কড়া জবাব দিলেন টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তথাগত রায়ের কটাক্ষ করে টুইটের জবাবে তিনি একথা বলেন।

টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে বিজেপির টিকিট দেওয়া নিয়ে প্রশ্ন তুলে আক্রমণাত্মক টুইট করেছিলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত। এমনকি, নির্বাচনের টাকায় উৎসব করে বেড়াচ্ছেন বলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করেন তিনি।

জবাবে নায়িকার প্রশ্ন, আপনার কাছে কি প্রমাণ আছে, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি বা কেলি করেছি! যদি থাকে, তাহলে প্রমাণ দিয়ে তবেই কথা বলুন।

ভোটের দিন কয়েক আগে তৃণমূলের প্রার্থী মদন মিত্রের সঙ্গে বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী, পায়েল সরকার এবং তনুশ্রী চক্রবর্তীর নৌকাবিহারের ঘটনা নিয়েই বিতর্কের সূত্রপাত।

মঙ্গলবার সকালে সেই ঘটনার প্রসঙ্গ টেনে বেশ কয়েকটি টুইট করেছিলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত। সেখানে পায়েল-শ্রাবন্তী তনুশ্রীদের ‘নগরীর নটী’ বলেও বিদ্রুপ করেন তিনি।

এ ব্যাপারে শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, উনি দীর্ঘদিন বিজেপির সঙ্গে আছেন। উনার কথা শুনেছি। তবে আমার মনে হয়, এই ধরনের মন্তব্য করার আগে উনার বিষয়টি জেনে নেওয়া উচিত ছিল।

শ্রাবন্তী বলেন, উনি বলেছেন, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি। কেলি করেছি। এই মন্তব্যের কোনও প্রমাণ কি উনার কাছে আছে? যদি থাকে তবে তা দয়া করে সামনে আনুন। তারপর অভিযোগ করুন।

প্রসঙ্গত, মদনের সঙ্গে পায়েল শ্রাবন্তীদের নৌকাবিহার নিয়ে তথাগত টুইটারে লিখেছিলেন, নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাদেরকে টিকিট দিয়েছিলো কে? কেনই বা দিয়েছিল?