মুখ খুললেন অভিনেত্রী ফারিয়া

চ্যানেল ৯৬বিডি.কম,
বিনোদন ডেস্ক : টেলিভিশন নাটক সিন্ডিকেটের হাতে এমন অভিযোগ প্রায়ই করে থাকেন সংশ্লিষ্টরা। হাতেগোনা কয়েকজন নায়ক-নায়িকাকে নিয়েই অধিকাংশ নাটক নির্মিত হচ্ছে।

এ ক্ষেত্রে দেখা যায়, জনপ্রিয় নায়কই ঠিক করেন নায়িকা কে হবেন। কারণ তার নামেই নাটক হিট! নায়কের চাওয়ার বাইরে কাউকে নায়িকা হিসেবে নিলে কাজটি তিনি করবেন বলে জানিয়ে দেন!

যদিও এসব বিষয় নিয়ে অভিনয়শিল্পী বা পরিচালকরা খোলামেলা কথা বলেন না। এবার বিষয়টি মুখ খুললেন লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন।

এ অভিনেত্রী বলেন ঠিক করেছি, একদমই অপরিচিত নায়কদের সঙ্গে কাজ করব। ওদের প্রমোট করব। আমাকে যদি চারজনও চিনে তবে আমার কারণে হয়তো ওদেরকে একজন মানুষ চিনবে।

ওরা এইভাবে এক-দুইজন করে পরিচিত হয়ে উঠবে। এটা আমার ভালো লাগে।’ বড় নায়কেরা ফারিয়া শাহরিনের সঙ্গে কাজ করেন না বলে জানান তিনি।

এ অভিনেত্রী বলেন আমি অনেক ছোট নায়িকা, বড় নায়ক আমার সঙ্গে কাজ করে না; বড় নায়িকাদের সঙ্গে করে। আরো কি কি সব জানি শুনি সিন্ডিকেট না কি যেন! সুতরাং আমি নগণ্য নায়িকা, নতুন ছেলেদের সঙ্গে কাজ করব।

সিদ্ধান্ত চূড়ান্ত।’ ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রটি তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। সর্বশেষ কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া শাহরিন।