দুর্বৃত্তদের আগুনে কোটি টাকার ক্ষতি 

চ্যানেল ৯৬বিডি.কম,

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের ভৈরবে জুতা তৈরির কাঁচামালের গোডাউনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়।

ভৈরবের কমলপুরের মোসলিমের মোড় এলাকায় মঙ্গলবার দুপুরে আগুনে মালামাল ভর্তি ৫টি ছোট গুডাউন ও বাড়ী পড়ে ছাই হয়েছে। বেলা ২টার দিকে একদল র্দুবৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে বেলা ২টার পর ভৈরব ফায়ার সাভিসের ৩টি ইউনিট এসে কাজ শুরু করে। এক দিকে শুরু গলি তার উপর আগুনের ভযাবহতা দেখে আশুগঞ্জ ও কুলিয়ারচর থেকে আরো দুটি ইউনিট এসে কাজে যোগ দেয়।

প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এ সময় উৎসুক জনতাকে সামলাতে পুলিশ ও র্যাব ঘটনা স্থলে আসে তদারকি করে। তবে ফায়ার সার্ভিস আগুণ লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেনী।

এলকাবাসী ও ক্ষতিগ্রস্থরা জানায় বেলা ২টার দিকে একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে এই এলাকায় প্রবেশ করে এবং দোকানপাট বাড়ী ঘড়ে ভাংচুর করে পরে তারা প্রথমে কাউছারের বাড়ীতে আগুন দেয়।

পরে ভাড়াটিয়াদের বেড় করে পাদুকার কাঁচামাল মত্তজুদের গোডাউনে আগুণ দিয়ে দৌড়ে পালিয়ে যায়। এই ঘটনায় কয়েক জন পাদুকার কাঁচামাল ব্যবসায়ী পথে বসে গেছে এমনটাই দাবী তাদের।

উল্লেখ্য গত ১৬ই ফেব্রোয়ারী ছিনতাইকারী কাত্তছারের সাথে অপর ছিনতাইকারী ব্যাকগিয়ার হৃদয়ে সংঘর্ষ হয়। এতে হৃদয় মারাত্বক ভাবে আহত হয়। তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। মঙ্গলবার বেলা বারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় মারা যায়। তার জেড় ধরেই এই ঘটনা ঘটেছে বলে দাবী এলাকাবাসীর।