আরামবাগকে হারিয়ে জয় বসুন্ধরা কিংসের

চ্যানেল ৯৬বিডি.কম,

স্পোর্টস  ডেস্ক :  আরামবাগ ক্রীড়া সংঘকে গোল বন্যায় ভাসিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল বসুন্ধরা কিংস। মঙ্গলবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে  ৬-১ গোলে জিতেছে বসুন্ধরা কিংস।

নয় ম্যাচে আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অস্কার ব্রুসনের দল। আরামবাগের হতাশার বোঝা হলো আরও ভারি।

টানা আট ম্যাচ হারা দলটি এখনও খুলতে পারেনি পয়েন্টের খাতা। লিগ টেবিলেও আছে তলানিতে। আগের ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ড্র করা বসুন্ধরা কিংস তৃতীয় মিনিটে নিজেদের প্রথম আক্রমণ থেকেই এগিয়ে যায়।

ডান দিকের বাইলাইন থেকে তৌহিদুল আলম সবুজের ক্রসে বেসেরার হেড চোখের পলকে জাল খুঁজে নেয়।

আরামবাগ সমতায় ফিরে অষ্টাদশ মিনিটে। মাঝমাঠ থেকে বল নিয়ে কিছুটা এগিয়ে আরাফাত মিয়া পাস বাড়ান বাঁ দিকে থাকা নিহাত জামান উচ্ছ্বাসের উদ্দেশে।

প্রথমার্ধেই আরও দুই গোল করে ম্যাচে চালকের আসনে বসে লিগের ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়নরা। ৩২তম মিনিটে জোনাথন ফের্নান্দেসের ক্রসে এক ডিফেন্ডার হেড করার পর পেয়ে যান রবিনিয়ো। কোণাকুনি শটে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৪২তম মিনিটে প্রায় একই শটে নিজের দ্বিতীয় গোলটি করেন রবিনিয়ো। মাঝমাঠ থেকে সতীর্থের পাস নিয়ন্ত্রণে নিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে পরাস্ত করেন গোলরক্ষক আপেল মাহমুদকে।

দ্বিতীয়ার্ধে আরও তিন গোলে নিশ্চিত হয় বসুন্ধরা কিংসের বিশাল জয়। ৭৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন বেসেরা। ডান দিক থেকে আসা ক্রস ঠিকঠাক ক্লিয়ার করতে পারেননি আরামবাগের এক ডিফেন্ডার।

বক্সে বল পেয়ে ঠাণ্ডা মাথায় লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন বংশোদ্ভূত এই চিলিয়ান ফরোয়ার্ড। তিন মিনিট পর হ্যাটট্রিক পূরণ হয় রবিনিয়োর।