মায়ের জন্য দোয়া চাইলেন সাংবাদিক চিশতী

চ্যানেল ৯৬বিডি.কম,

ঢাকা : মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী। সোস্যাল মিডিয়ার ফেসবুকে পোষ্ট দিয়ে তিনি এ দােয়া চান।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন মায়ের অসুস্থতায় মানসিকভাবে ভেঙে পড়েছেন সদ্য নির্বাচিত হওয়া মুক্তিযুদ্ধ মঞ্চের এ সহ-সভাপতি। তিনি সার্বক্ষনিক মায়ের পাশে থেকে সেবা করে যাচ্ছেন।

চিশতীর মায়ের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে হাসপাতালে ছুটে আসেন সাংবাদিক, গনমাধ্যমকর্মী, শিক্ষক, চিকিৎসক ও রাজনীতিবীদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মাকে নিয়ে তার সর্বশেষ পোষ্টটি হুবহু তুলে ধরা হলো- ‌‌ ‌‌” আম্মার নিউমোনিয়া তীব্র আকার ধারণ করেছে। তার চুলচেরা পরীক্ষা নিরিক্ষা হয়েছে ও হচ্ছে, তা থেকে ইউনাইটেডের কর্তব্যরত ডাঃ বলেছেন তার ব্যাকটেরিয়াল ইনফেকশন থেকে সেপসিস ডেভেলাপ করেছে। যেকোনো সময় শকে চলে যাওয়ার ঝুঁকি আছে যা প্রাণঘাতি।

আগামী ৭২ ঘন্টা তার জন্য সব থেকে ঝুঁকিপূর্ণ। সবাই দোয়া করবেন যেন বাবা আর সন্তানের মতো মাকেও অকালে হারাতে না হয়। আমি অনেকের ফোন ধরতে পারছিনা বলে দুঃখিত।

রাজনৈতিক, সাংবাদিক নেতারা, আত্মীয় স্বজনরা,শুভাকাঙ্ক্ষীরা ফোনে ফেসবুকে সকলে খোঁজ খবর নিচ্ছেন, অনেক নিষেধ থাকার পর ও হসপিটালে আসছেন,আমরা কৃতজ্ঞ।

সকলের কাছে অনুরোধ সবাই আম্মুর জন্য মসজিদ,বাসায়,নামাজে,মিলাদ,কোরআন খতম,যেভাবে পারেন দোয়া করেন,কারন ৭২ ঘন্টা আমাদের পরিবারের জন্য খুবই ভয়ের। আর আপনাদের দোয়ায় হয়তো আমাদের মা সুস্থ হয়ে ফেরত আসবে আমাদের কাছে।আর দয়াকরে কেউ এই মানসিক অবস্থায়,অন্য কোন বিষয় নিয়ে আলোচনা/ফোন/এসএমএস না দিলে কৃতজ্ঞ থাকব।”