প্রেম করছেন ক্যাটরিনা!

চ্যানেল ৯৬বিডি.কম,
বিনোদন ডেস্ক : প্রেম করছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  এ গুঞ্জন বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় উড়ছে। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। যদিও তারা এ কথা কখনো স্বীকার করেননি।

কিন্তু নতুন বছরের শুরুতে এ জুটির প্রেমের পালে আবারো হাওয়া লেগেছে। বর্ষবরণ উপলক্ষে ক্যাটরিনা-ভিকি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন বলে ধারণা করছেন নেটিজেনরা। ভাই সানি কৌশলের সঙ্গে ছুটি কাটানোর এই ছবি পোস্ট করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানান ভিকি।

অন্যদিকে ক্যাটরিনা কাইফও বোন ইসাবেলা কাইফের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। আর জল্পনা শুরু হয়েছে ভিকি-ক্যাটরিনার এই পোস্টকে কেন্দ্র করেই।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আলিবাগের একটি হোটেলে ছুটি কাটিয়েছেন তারা। গত ১ জানুয়ারি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তার বেশকিছু ছবি পোস্ট করেন ক্যাটরিনার বোন ইসাবেলা। তাতে দেখা যায়, সুইমিং পুলের সামনে সাজানো রয়েছে একাধিক রংবেরঙের কুশন।

অন্যদিকে ভিকির পোস্ট করা ছবিতেও তাকে তার ভাইয়ের সঙ্গে একই সুইমিং পুলের সামনে দেখা যায়। আর তাতেই ধারণা করা হচ্ছে, একসঙ্গে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা-ভিকি। যদিও ইসাবেলা ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেই ছবি সরিয়ে নেন। কিন্তু ততক্ষণে তা ছড়িয়ে পড়ে।

পরের ভুলটি করেন ক্যাটরিনা নিজেই। ভুল করে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে বোনের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। যেখানে দুজনকেই কালো ও নীল হুডিতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে লিখেনÑ‘সোয়েটার ওয়েদার।’ ক্যাটরিনা কাইফের পোস্ট করা ইনস্টাগ্রাম স্টোরির ব্যাকগ্রাউন্ডের কাঁচে দেখা যায় ভিকির মুখের প্রতিচ্ছবি।

আর এতে আরো স্পষ্ট হয় যে, ক্যাটরিনা-ইসাবেলা, ভিকি-সানিরা একসঙ্গেই বেড়াতে গিয়েছেন। মজার বিষয় হলোÑযে ছবিতে ভিকির প্রতিফল দেখা গিয়েছে সেই ছবিও মুছে ফেলেন ক্যাটরিনা। এর আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ষষ্ঠ আসরে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্যাটরিনা।

এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি হন তারা। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়। তখন থেকে তাদের নিয়ে আলোচনায় শুরু হয়।

এরপর গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন এই দুই তারকা। এ নিয়ে বলিপাড়ায় কানাকানিও হয়। তারপর একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। প্রায়ই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।