মাশরাফির জন্য ভক্তদের সমাবেশ

চ্যানেল ৯৬বিডি.কম,

ঢাকা : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দারুণ পারফর্ম করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা।

সেজন্য এই পেসারকে দলে নেয়ার দাবি তুলেছে ‘মাশরাফি ফ্যান ক্লাব সিলেট’ নামের একটি সংগঠন। এমনকি এই দাবি নিয়ে শনিবার তারা একটি সমাবেশের আয়োজন করে।

প্রসঙ্গত, দুই টেস্ট এবং তিন ওয়ানডে খেলতে জানুয়ারির ১০ তারিখ বাংলাদেশে পা রাখবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। শনিবার সিলেট শহরের চৌহাট্টা শহীদ মিনারের সামনে আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথির দায়িত্ব পালন করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ।

এছাড়াও স্থানীয় গন্যমান্য অনেকেই সেখানে উপস্থিত হন। বক্তারা দাবি করেন, মাশরাফি এখনো ফুরিয়ে যাননি। দেশকে তার দেওয়ার মতো অনেক কিছুই আছে তার। তাই মাশরাফিকে দলে নিতেই হবে। ইনজুরি থাকায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শুরুর দিকে খেলতে পারেননি মাশরাফি।

পরে সুস্থ হয়ে ফিরলে তাকে পেতে মরিয়া হয়ে ওঠে টুর্নামেন্টের বেশ কয়েকটি দল। লটারিতে শেষ পর্যন্ত জিতে যায় জেমকন খুলনা। নড়াইল এক্সপ্রেসও তাদের হতাশ করেননি।

আশার প্রতিদান দেওয়ার পথে ৪ ম্যাচে শিকার করেন ৭ উইকেট। শুধু তাই নয়, কোয়ালিফায়ারে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে করেন টি-টোয়েন্টির ক্যারিয়ার সেরা বোলিং।