সমুদ্রসৈকতে অন্তরঙ্গ ম্যাডোনাকন্যা, হুলস্থুল

চ্যানেল ৯৬বিডি ডটকম

আন্তর্জাতিক ডেস্ক  :  পশ্চিমা বিশ্বে ঝড় তোলা পপসম্রাজ্ঞী ম্যাডোনাকে নিয়ে গল্পের শেষ নেই। এক সময় বিশ্বমিডিয়ায় বড় জায়গা দখল করে রাখতেন ম্যাডোনা। এবার আলোচনায় উঠে এলেন তার মেয়ে লর্ডিস লিওন।

ঘটনাটা গেল মাসের হলেও এখনও তা নিয়ে আলোচনা শেষই হচ্ছে না। মেক্সিকোর তুলুম সৈকতে গিয়েছিলেন ম্যাডানোকন্যা। আর সেখানেই তার সাহসিকতার পরিচয় পায় ভক্তরা।

তবে কিছুটা সমালোচনার মুখে পড়তে হয় তাকে। সৈকতে ছিল পর্যটকের দারুণ ভিড়। তবে সেদিকে কোনো ভ্রুক্ষেপও ছিল না লর্ডিসের। প্রেমিকের সঙ্গে কাটাচ্ছিলেন খুবই অন্তরঙ্গ মুহূর্ত।

বয়স সবে মাত্র ২৪ বছর লর্ডিসের। এর মধ্যেই প্রেমিককে নিয়ে সৈকতে খোলামেলা হওয়ার বিষয়টি দারুণ কৌতুলহ সৃষ্টি করে। তবে পর্যটকদের অনেকে জানতেনই না প্রেমিকের সঙ্গে দুর্দান্ত সময় কাটানো সেই চোখ ধাঁধানো সুন্দরীই হলেন ম্যাডানোকন্যা।

তবে ঘটনাটা ঘটিয়েছে ডেইলি মেইল অনলাইন। ম্যাডোনাকন্যার সৈকতে বেড়ানোর কয়েকটি ছবি দিয়ে সচিত্র প্রতিবেদন প্রকাশ করেছে তারা। এরপরই লর্ডিসের সেসব ছবি নিয়ে হুলস্থুল পড়ে যায় চারদিকে।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, সমুদ্র সৈকতে স্বল্পবসনা ছিলেন লর্ডিস। তার গলায় ছিল নেমপ্লেটযুক্ত সোনার হার। বলা ভালো, ম্যাডোনার গর্ভে জন্ম হয়েছে লর্ডিসের। তার বাবার নাম কার্লোস লিয়ন। যিনি এক সময় ম্যাডোনার ব্যক্তিগত প্রশিক্ষক ছিলেন।